শুধু তোমারই জন্য

 

শুধু তোমারই জন্য

মুবিন আহমেদ ( রাজ )

 

শুধু তোমারই জন্য ,

আমার নিজের শরীরটাকে কেটে কেটে রক্তাক্ত করে দিই

তবে একটুও ব্যাথা পাবো না ।

কিন্তু তুমি যদি আমার কোনো কারনে ভুল বুঝে থাকো

তাহলে এই ব্যাথা আমি সইতে পারবো না ,

যার জন্য এই পৃথিবীটা সুন্দর দেখি

সে পৃথিবীতে বেঁচে থাকা আর কোনো স্বাদ থাকবে না আমার

আমি বাঁচতে চাই ।

 

তোমাকে সাথে নিয়ে বাঁচতে চাই

আর ভালোবাসতে তো সবাই পারে

কিন্তু ভালোবাসাকে শেষ পর্যন্ত টিকিয়ে রাখতে পারে না

ভালোবাসি তোমাকে

বললেই ভালোবাসা হয় না ,

ভাগ্যেরও প্রয়োজন আছে ।

আর এটাই বাস্তবতা ।

 

সোনা খাঁটি হয় আগুনে পুড়ে , আর হৃদয় খাঁটি হয় প্রেমে পড়ে ,

তোমার দেওয়া স্মৃতি গুলো তোমার মতো বেজ্ঞমান

যা কিছুতেই ভুলতে দেই না ।

চাইলে যদি সব কিছু পেতাম তাহলে ,

সবার আগে তোমাকেই চাইতাম ।

আর যদি আমি মরে যাই

আমার আত্মা তোমায় খুঁজবে ,

যদি না পাই , নিরব হয়ে কাঁদবে ।

শুধু ভাববে তোমাকে নিয়ে দেখাঁ স্বপ্ন গুলো

এইটাই হয়তো বাস্তবতা ।


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

বেশি বার পড়া হয়েছে

একজন রিক্সা-ওয়ালা