আধো প্রেম

   
       স্বামী-স্ত্রীর আধো প্রেমের গল্প 


**স্ত্রীঃ এই ছার ছার বলছি...😱😱
স্বামীঃ কেন, কেন ছারব শুনি।😜😜
স্ত্রীঃ আরে বাবা দরজাটা খুলা তো যদি কেউ দেখে ফেলে।😜😜
স্বামীঃ দেখলে দেখক তাতে কি,আমি আমার বউ কে ধরেছি, অন্য কোন মেয়েকে তো ধরি নাই।😱😱
স্ত্রীঃ তোমার না দিনে দিনে লজ্জা শরম কমতেছে,কখন কি যে করো।😜😜🙈🙈
স্বামীঃ কি এমন করলাম শুনি, একটু জরিয়েই তো ধরেছি না কি।😍😍😍
স্ত্রীঃ শুধু না জরিয়ে ধরার বাহানা তুমি না পারও বটে।😜😜
স্বামীঃ এই শুনো এত জ্ঞান দিতে এস না বলে দিলাম।কতদিন পর বউ টাকে কাছে পেলাম, আজ আর সব কথা শুনতে ভাল লাগছে না। আজ শুধু ভালবাসা আর ভালবাসা।😍😍😍
স্ত্রীঃ শুনো না, একটু ছার আমায় দরজাটা লক করে আসি।😜😜
স্বামীঃ না না সব আর শুনছি না দরজা লক করতে হবে না,তুমি যে ফাঁকিবাজ না একদম না।😲😲
স্ত্রীঃ না গো সত্যি দরজাটা লক করব।😜😜
স্বামীঃ থাক তুমি এখানে বস আমি যাচ্ছি লক করতে।😒😒
স্ত্রীঃ হায়রে পাগল....😜😜

স্বামীঃ দরজা লক করতে গেল এমন সময় ভাবি ভাবি মা তোমায় ডাকছে।😱😱
স্ত্রীঃ তো হেসেই শেষ, কেমন হল এবার 😊😊😆😆
স্বামীঃ এই পুচকি তুই বুঝি আর আসার সময় পেলি না, বারে ভাইয়া আমি আবার কি করলাম যতদুশ নন্দঘুস তাই না।যা যা তই এখনেই এখান থেকে যা, যাচ্ছি যাচ্ছি, ভাবি মা কিন্তু তোমায় ডেকেছে,হে আমি যাচ্ছি।😱😱😜😜
স্ত্রীঃ এখন তোমার ভালবাসার কি হবে গো হা হা হা।😍😍
স্বামীঃ ওর মুখ চেপে ধরে বলল চুপ এক দম চুপ এমনেই মেজাজটা চরা আর চরাবা না,শালার কপালটাই খারাপ মা আর ডাকার সময় পেল না এখনেই ডাকতে হল, সবে মাএ পাখিটাকে ভালবাসার জন্য বুঝিয়ে টুজিয়ে রাজি করালাম আর এখনেই ধুর যাও যাও।😱😲😜
স্ত্রীঃ ওর অবস্তা দেখে হাসিও পাচ্ছে আবার কষ্টও হচ্ছে - হারে বেচারা কত আশা করছিল আর মা কি না।এই শুন আমি এখনেই আসছি, মা কেন ডাকে শুনেই চলে আসব।😱😱
স্বামীঃ থাক আর আসা লাগবে না।😞😞
স্ত্রীঃ আর কথা না বলে ওর গালে একটা চুমু দিয়ে চলে গেল।😍😍
স্বামীঃ চুপ করে সুয়ে রইল।😞😞
স্ত্রীঃ ৩০ মিনিট পর ফিরে এল আর এসে দেখন এভাবেই শুয়ে আছে, খোদা তুমি এখনো উঠ নাই অফিস যাবা কখন।😱😱😱
স্বামীঃ আর অফিস, কটা বাজে দেখছেন এই বুঝি আপনা আসার সময় হল।😞😞
স্ত্রীঃ ওর কাছে গিয়ে বসল আর বলল কি করবো বল কাজ ছিল তো।😒😒
স্বামীঃ আমায় ছুঁবে না বলে দিলাম।😞😞
স্ত্রীঃ ওকে এবার জরিয়ে ধরে বলল ইস আমার মনাটার বুঝি রাগ হল, কই দেখি দেখি।😍😍😍
স্বামীঃ এই সর তো দেখতে হবে না, যতসব নেকামি।😲😲
স্ত্রীঃ না সরব না দেখি কেমনে সরাও আমায়।☺☺
স্বামীঃ তবে রে, ওর দুটু হাত শক্ত করে আটকাল আর বলল খুব ভাব বারছে না তোমার।আজ দেখাচ্ছি তোমায়।😱😱😍😍
স্ত্রীঃ হুম হুম দেখি দেখি কি দেখাবে.....😜😜
স্বামীঃ হারামি একটা কষ্ট দিলে ভাললাগে না😍😍
স্ত্রীঃ ওকে আদর করে বলল ধুর পাগল আমার বুঝি কষ্ট হয় নাই।। 😍😍😍
(চলতে থাকুক ওদের ভালবাসা)💘💘💘


(আধো প্রেম)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

বেশি বার পড়া হয়েছে

একজন রিক্সা-ওয়ালা